Loading...

নিউ ইয়র্কের চেয়েও ভালো রাস্তা হচ্ছে নারায়ণগঞ্জে: শামীম ওসমান

| Updated: June 20, 2021 09:45:37


নিউ ইয়র্কের চেয়েও ভালো রাস্তা হচ্ছে নারায়ণগঞ্জে: শামীম ওসমান

নারায়ণগঞ্জে নিউ ইয়র্কের চেয়েও ভালো রাস্তা তৈরি হচ্ছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

স্থানীয় সময় বুধবার রাতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ওয়ার্ল্ডফেয়ার মেরিনা পার্টি হলে এক গণ-সংবর্ধনা সমাবেশে একথা বলেন তিনি।

যুক্তরাষ্ট্রে বসবাসরত নারায়ণগঞ্জবাসীর উদ্যোগে আয়োজিত এ সমাবেশে নারায়ণগঞ্জের উন্নয়নে নেওয়া পরিকল্পনার কথা বলতে গিয়ে শামীম ওসমান বলেন, “যদি বেঁচে থাকি সবাই তাহলে দু’বছর পর নিউ ইয়র্ক থেকে ঢাকায় অবতরণ করে গাড়ির গ্লাস নামিয়ে বাসায় ফিরতে পারবেন প্রফুল্লচিত্তে। একটু ধুলা-কণারও হদিস পাবেন না। ম্যাকআপ নষ্ট হবে না। সেভাবেই করা হচ্ছে সবকিছু। বলতে পারি নিউ ইয়র্কের চেয়েও ভালো রাস্তা হচ্ছে নারায়ণগঞ্জে।”

আসাদুল বারি আসাদের সভাপতিত্বে এ সংবর্ধনা সমাবেশে নারায়ণগঞ্জ-৪ আসনের এ সদস্য আরও বলেন, “মসজিদ আর প্রবাসে আমি কখনও রাজনৈতিক বক্তব্য দেই না বিগত ২৫ বছর যাবত। প্রবাসীরা দেশীয় রাজনীতির আবর্তে না থেকে নিজ নিজ স্বপ্নপূরণে আত্মনিয়োগ করাই শ্রেয়। কিন্তু সেটি খুব কম সময়েই দেখা যায়। রাজনীতি, আঞ্চলিকতা ইত্যাদি কারণে অনৈক্য বিরাজ করে কমিউনিটিতে। তা আমার কাম্য নয়। আমি আশা করি সবাই বাঙালি হিসেবে ঐক্যবদ্ধ থাকলে সবকিছুতে সম্প্রীতির বন্ধন সুসংহত থাকবে। প্রবাস প্রজন্মের চমৎকার ভবিষ্যত রচিত হবে।

নেত্রী শেখ হাসিনার আশির্বাদে নারায়ণগঞ্জকে সর্বাধুনিক সুযোগ-সুবিধা পাওয়া যাবে এমন একটি শহরে পরিণত করতে চাই। এলাকার উন্নয়নে আমি একেক সময় একেক রূপ ধারণ করি। আবেদন-নিবেদনের এক পর্যায়ে পায়ে ধরতেও কসুর করি না।”

সমাবেশে আরও বক্তব্য দেন শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি ও রেহান রেজা। খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-এর।

Share if you like

Filter By Topic